আসামে পাঠান মুভি দেখানো হবে না বলে হুঁশিয়ারির পরেও, বিক্রি হল ৪ মিলিয়ন টিকিট!

Despite warning that Pathan movie will not be shown in Assam, 4 million tickets were sold!

লিউডের আসন্ন ছবি ‘পাঠান’ মুক্তির আগেই বিতর্কে ঘেরা। বজরং দল, একটি হিন্দু জাতীয়তাবাদী সংগঠন, ভারতের আসাম রাজ্যে ছবিটি দেখানো হবে না বলে হুঁশিয়ারি দিয়েছে এবং ছবিটির প্রতিবাদে রাজ্যের সিনেমা হল ভাঙচুরও করেছে। তা সত্ত্বেও, আসাম সিনেমা হল ওনার্স অ্যাসোসিয়েশন (ACHOA) অনুসারে, আসামে ছবির টিকিটের চাহিদা বেশি, ইতিমধ্যেই অনলাইনে এবং সিনেমা হল কাউন্টারে 4 মিলিয়নেরও বেশি টিকিট বিক্রি হয়েছে।

Despite warning that Pathan movie will not be shown in Assam, 4 million tickets were sold!
Regardless of warning that Pathan film is not going to be proven in Assam, 4 million tickets have been offered!

“পাঠান” ঘিরে বিতর্ক শুরু হয়েছিল যখন ছবির গান “বেশরাম” এর টিজার প্রকাশিত হয়েছিল, যেখানে প্রধান অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বিকিনিতে নাচতে এবং প্রধান অভিনেতা শাহরুখ খানের সাথে একটি অনস্ক্রিন রোম্যান্সে জড়িত দেখানো হয়েছিল। এই দৃশ্যটি হিন্দুত্ববাদী সংগঠনগুলি থেকে আপত্তি তোলে, যারা ছবিটি বয়কটের ডাক দেয়। এর প্রতিক্রিয়ায়, বজরং দল গুয়াহাটির নারাঙ্গি এলাকায় এলজি টাওয়ারে হামলা করে এবং সিনেমাটি ভাংচুর করে, হুমকি দেয় যে সেখানে ছবিটি প্রদর্শিত হবে না।

ছবিটির অন্যতম প্রধান অভিনেতা শাহরুখ খান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং বিষয়টি নিয়ে আলোচনা করতে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার সাথে যোগাযোগ করেছেন। মুখ্যমন্ত্রী খানকে আশ্বস্ত করেছেন যে আসামে ছবিটির মুক্তি এবং প্রদর্শন নিয়ে কোনও বিভ্রান্তি থাকবে না এবং রাজ্য আইনশৃঙ্খলা বজায় রাখার দায়িত্ব নেবে। তিনি আরও বলেছিলেন যে খান যদি ছবিটির জন্য কোনও সাহায্যের প্রয়োজন হয় তবে তিনি হাত দিতে রাজি হবেন।

বিতর্ক সত্ত্বেও, “পাঠান” এর মুক্তির তারিখ এখনও 25 শে জানুয়ারি এবং সিনেমা হল মালিকরা আশাবাদী যে সিনেমাটির চাহিদা বাড়বে। তারাও আশা করছেন, সিনেমাটি মুক্তির ফলে সিনেমা হলের প্রতি মানুষ ফিরে আসবে।

Leave a Comment