সুশান্ত সিং রাজপুত এর জন্মদিনের উপলক্ষে, তার বোন কিছু অদেখা ছবি পোস্ট করেছেন যা দেখে নেটিজেনদের ও চোখে এলো জল?

On the occasion of Sushant Singh Rajput's birthday, his sister posted some unseen pictures that made netizens tear up too?

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণে প্রায় 3 বছর হয়ে গেছে, এবং তার ভক্তরা এবং প্রিয়জনরা তার ক্ষতির জন্য শোক প্রকাশ করে চলেছেন। তার জন্মবার্ষিকী উপলক্ষে, তার বোন, শ্বেতা সিং কীর্তি, তার ভাইঝি এবং ভাগ্নের সাথে অভিনেতার কিছু আগে না দেখা ছবি শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন।

On the occasion of Sushant Singh Rajput's birthday, his sister posted some unseen pictures that made netizens tear up too?
On the event of Sushant Singh Rajput’s birthday, his sister posted some unseen footage that made netizens tear up too?

তার ইনস্টাগ্রাম পোস্টে, শ্বেতা লিখেছেন, “আপনি যেখানেই থাকুন সবসময় খুশি থাকুন (আমার মনে হচ্ছে আপনি অবশ্যই কৈলাসে শিবজির সাথে আড্ডা দিচ্ছেন) আমরা আপনাকে অসীম থেকে শক্তি অসীম ভালোবাসি।” ছবিতে দেখা যাচ্ছে সুশান্তকে একটি খোলামেলা এবং কৌতুকপূর্ণ মেজাজে, হাসছে এবং তার ভাগ্নী এবং ভাগ্নের সাথে খেলছে। ফটোগুলি স্পটলাইট থেকে দূরে অভিনেতার জীবনের একটি আভাস দেয় এবং আমাদের তার উষ্ণ এবং প্রেমময় প্রকৃতির কথা মনে করিয়ে দেয়।

সুশান্ত সিং রাজপুত ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন উঠতি তারকা ছিলেন, যিনি “কাই পো চে!”-এর মতো সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিত। এবং “এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি।” তিনি একজন প্রতিভাবান নৃত্যশিল্পী এবং একজন প্রশিক্ষিত পাইলটও ছিলেন। 14 জুন, 2020-এ তার আকস্মিক মৃত্যু, বিনোদন শিল্প এবং বিশ্বজুড়ে তার ভক্তদের হতবাক করেছিল।

তার মৃত্যুর প্রেক্ষিতে, তার মৃত্যুর কারণকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা এবং ষড়যন্ত্রের তত্ত্ব রয়েছে। তবে, পুলিশ এটিকে আত্মহত্যা বলে রায় দিয়েছে এবং তদন্ত বন্ধ করে দেওয়া হয়েছে।

সুশান্তের ভক্ত এবং প্রিয়জনরা বিভিন্ন উপায়ে তাকে শ্রদ্ধা জানাচ্ছেন, যার মধ্যে তার সম্মানে দাতব্য অনুষ্ঠানের আয়োজন করা এবং নম্র পটভূমি থেকে উচ্চাকাঙ্ক্ষী অভিনেতাদের সমর্থন করার জন্য বৃত্তি প্রোগ্রাম স্থাপন করা।

সুশান্তের বোন শ্বেতা তার ভাইকে স্মরণে খুব সোচ্চার হয়েছেন, তিনি প্রায়শই তার সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি, ভিডিও এবং বার্তা শেয়ার করছেন। প্রয়াত অভিনেতার ভক্তরা সুশান্তের স্মৃতিকে বাঁচিয়ে রাখার জন্য তার প্রচেষ্টার প্রশংসা করে এবং এটি প্রত্যেকের জন্য একটি অনুস্মারক যে তিনি সর্বদা আমাদের হৃদয়ে থাকবেন।

Leave a Comment