কেন টলিউড থেকে হারিয়ে গেলেন শ্রাবন্তীর বোন স্মিতা?

Why is Srabanti's sister Smita lost in Tollywood?

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তিনি অনেক অভিনেতার সাথে কাজ করেছেন এবং সবসময়ই শিরোনামে থাকেন। যাইহোক, তার ব্যক্তিগত জীবন তার অভিনয় ক্যারিয়ারের চেয়ে জনসাধারণের কাছে বেশি আগ্রহী। যখনই তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেন, তিনি নেটিজেনদের কাছ থেকে ব্যঙ্গ এবং সমালোচনার সম্মুখীন হন। তা সত্ত্বেও, তার এখনও প্রচুর সংখ্যক ভক্ত রয়েছে যারা তাকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করে।

Why is Srabanti's sister Smita lost in Tollywood?
Why is Srabanti’s sister Smita misplaced in Tollywood?

আজ আমরা শ্রাবন্তীকে নিয়ে নয়, তার বোন স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের কথা বলব। স্মিতাকে তার বোনের চেয়েও বেশি সুন্দরী বলা হয় এবং টলিউডের দৃশ্যের জন্য তিনি অপরিচিত নন। যাইহোক, তিনি অভিনয় জগতে তার বোনের মতো সমান সাফল্য অর্জন করতে পারেননি।

স্মিতা ‘সপথ’ এবং ‘পরবাস’-এর মতো সিনেমায় অভিনয় করলেও সাফল্য আসেনি। অভিনয় জগত থেকে বিদায় নেওয়ার পর, তিনি 2016 সালে তার বোনের সহকর্মী সুজয়কে বিয়ে করেন। তাদের একসঙ্গে একটি ছেলে রয়েছে। তার অনুরাগীদের মতে, তিনি তার বোনের মতোই সুন্দরী, এমনকি তিনি টলিউডে নিজের নাম করতে না পারলেও।

সুজয় টলিউডের একজন জনপ্রিয় মুখ, ‘মজনু’ এবং ‘100% লাভ’-এর মতো সিনেমায় তার ভূমিকার জন্য পরিচিত। শ্রাবন্তীর সঙ্গে সহকর্মী হিসেবেও কাজ করেছেন তিনি। 2016 সালে, তিনি শ্রাবন্তীর বোন স্মিতার সাথে গাঁটছড়া বাঁধেন।

সামগ্রিকভাবে, উভয় বোনের ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনে ভিন্ন পথ রয়েছে। যদিও শ্রাবন্তী টলিউডের একজন সুপরিচিত অভিনেত্রী, স্মিতা অভিনয়ে সমান সাফল্য পাননি তবে তিনি এখনও তার ভক্তদের কাছে ভালবাসেন।

Leave a Comment