পাঠান মুভির প্রথম দিনে দেখা গেল বন্ধের বিক্ষোভ!

Pathan movie on the first day of the show but closed the protest!

বহুল প্রত্যাশিত বলিউড ফিল্ম “পাঠান” এর মুক্তি ভারতের একাধিক রাজ্যে বিতর্ক ও প্রতিবাদের সম্মুখীন হয়েছে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত ছবিটি কিছু হিন্দু সংগঠনের প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছে যারা ছবিটি বয়কটের ডাক দিয়েছে।

Pathan movie on the first day of the show but closed the protest!
Pathan film on the primary day of the present however closed the protest!

সেন্সর বোর্ড ছবিটির মুক্তির আগে 12টি দৃশ্য কেটে ফেলার নির্দেশ দিয়েছিল, যা বিশ্ব হিন্দু পরিষদ গ্রহণ করেছিল। তবে, অন্যান্য হিন্দু সংগঠনগুলি এই সিদ্ধান্ত মানতে অস্বীকার করেছে এবং কর্ণাটক রাজ্যে ছবিটির প্রদর্শনী বাতিলের দাবিতে একাধিক প্রেক্ষাগৃহের বাইরে বিক্ষোভ করছে। বেলগাভির স্থানীয় বিজেপি বিধায়ক ভাংচুর ও বিশৃঙ্খলার ঘটনার তীব্র নিন্দা করেছেন। শৃঙ্খলা বজায় রাখতে সিনেমা হলের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মধ্যপ্রদেশের ইন্দোরে, বেশ কয়েকটি হিন্দু সংগঠন সিনেমা হলের বাইরে ‘জয় শ্রীরাম স্লোগান’ এবং ‘দেশ কে গদ্দারো কো গলি মারো…’ স্লোগান দিয়ে অস্থিরতা চরমে পৌঁছেছে। এমনকি মধ্যপ্রদেশেও প্রতীকী প্রতিবাদ হিসেবে সিনেমা হলের বাইরে ‘হনুমান চালিসা’ পাঠ করতে দেখা যায়।

প্রতিবাদ এবং বিতর্ক সত্ত্বেও, শাহরুখ খানের ভক্তরা মুক্তির দিনে “পাঠান” এর প্রথম শো দেখতে সিনেমা হলের বাইরে ভিড় করেছে। ফিল্মের প্রথম দিনের প্রথম প্রদর্শনীতে সিনেফিলদের ভিড় ছিল এবং খানের ভক্তদের উত্তেজনা সমস্ত বিতর্ককে ছাপিয়ে গেল। ফিল্মের উচ্চ ভোল্টেজ, পাওয়ার-প্যাকড অ্যাকশন সিকোয়েন্সগুলি পর্দায় ঝড় তুলেছে, ভক্তরা হলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রের সাথে মিল খুঁজে পেয়েছে।

উপসংহারে, “পাঠান” মুক্তি নিয়ে কিছু হিন্দু সংগঠনের বিতর্ক ও প্রতিবাদের সম্মুখীন হয়েছে। যাইহোক, শাহরুখ খানের ভক্তদের উত্তেজনা এবং প্রত্যাশা সমস্ত বিতর্ককে ছাপিয়ে গেছে এবং ছবিটি দর্শকদের কাছ থেকে একটি ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

Leave a Comment