পাঠান মুভি কো 25 তারিখ কো মাত লেকে আও। জলদি লেকে আও!” এ কি বলছে শাহরুখ ভক্তরা ?

Pathan movie ko 25 date ko mat leke ao. Come to the lake quickly!" Shah Rukh fans are saying this?

পাঠান” চলচ্চিত্রটির বহুল প্রত্যাশিত মুক্তি এক সপ্তাহেরও কম সময় বাকি এবং চলচ্চিত্র-গামী জনসাধারণ এবং শিল্পের অভিজ্ঞদের মধ্যে উত্তেজনা অভূতপূর্ব। বলিউড হাঙ্গামার মতে, সিনেমা দর্শকরা টিকিট বিক্রি এবং অগ্রিম বুকিং সম্পর্কে অনুসন্ধান করতে সিনেমা হলে ভিড় করছেন। তরণ আদর্শ, একজন বাণিজ্য অভিজ্ঞ, বলেছেন যে “ইন্ডাস্ট্রির সবাই খুব উচ্ছ্বসিত এবং আশাবাদী” ছবিটির মুক্তির বিষয়ে।

Pathan movie ko 25 date ko mat leke ao. Come to the lake quickly!" Shah Rukh fans are saying this?
Pathan film ko 25 date ko mat leke ao. Come to the lake shortly!” Shah Rukh followers are saying this?

বাণিজ্য বিশ্লেষক অতুল মোহন পর্যবেক্ষণ করেছেন যে “পাঠান” কে ঘিরে অনেক কৌতূহল রয়েছে এবং প্রতিটি সিনেমা দর্শক এটি দেখতে চায়। গিরিশ জোহর, একজন প্রযোজক এবং চলচ্চিত্র ব্যবসা বিশ্লেষক, উল্লেখ করেছেন যে ছবিটিকে ঘিরে কৌতূহল এবং উত্তেজনার মাত্রা অত্যন্ত বেশি এবং এমনকি বয়কটের প্রবণতাও হাইপে যোগ করছে। জয়পুরের এন্টারটেইনমেন্ট প্যারাডাইসের মালিক রাজ বানসাল বলেছেন যে “দৃশ্যম 2” মুক্তির পরে একটি ভাল হিন্দি ছবি হয়নি এবং “পাঠান” সমস্ত বাক্সে টিক দিয়েছে।

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম সহ এই ছবির তারকা-খচিত কাস্টগুলি একটি বড় আকর্ষণ, কারণ এটি হল শাহরুখ খানের চার বছরের মধ্যে প্রথম ছবি মুক্তি৷ বিদেশী অগ্রিম বুকিংও খুব চিত্তাকর্ষক বলে জানা গেছে, যা শাহরুখ খানের ব্যাপক জনপ্রিয়তার কারণে আশ্চর্যজনক নয়।

সুরাটের দ্য ফ্রাইডে সিনেমা মাল্টিপ্লেক্স পরিচালনাকারী কিরীটভাই টি ভাঘাসিয়া বলেছেন যে সমাজের প্রতিটি বিভাগ “পাঠান” সম্পর্কে সচেতন এবং এটি অবশ্যই একটি রকিং অগ্রগতি হবে। তিনি যোগ করেছেন যে ট্রেলারটি বড় পর্দার বিনোদনের প্রতিশ্রুতি দেয় এবং তারকা কাস্টগুলি খুব উত্তেজনাপূর্ণ, যা তাকে বিশ্বাস করতে নেতৃত্ব দেয় যে পর্যালোচনাগুলি মিশ্রিত হলেও ফিল্মটি দুর্দান্ত রান করবে।

Leave a Comment