পাঠানের টিকিট মূল ৫৫ টাকা, সত্যি কি ৫৫ টাকা দেখা যাবে পাঠান?

Pathan ticket original 55 taka, is it really 55 taka can be seen?

শাহরুখ খান, যিনি এসআরকে নামেও পরিচিত, তার কামব্যাক সিনেমা “পাঠান” দিয়ে রূপালী পর্দায় ফিরছেন। SRK ভক্তদের দ্বারা উচ্চ প্রত্যাশিত ছবিটি মাত্র পাঁচ দিনের মধ্যে মুক্তি পেতে চলেছে। মুক্তির প্রস্তুতিতে, বলিউড সুপারস্টারের প্রতি নিবেদিত একটি ফ্যান ক্লাব SRK ইউনিভার্স, অভিনেতাকে বড় পর্দায় স্বাগত জানাতে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। প্রথম দিনে প্রথম শোয়ের জন্য মুম্বাইয়ের একটি হল সম্পূর্ণভাবে বুক করা হয়েছে এবং SRK ইউনিভার্স প্রথম দিনের প্রথম শোতে 50 হাজার লোকের উপস্থিতির ব্যবস্থা করেছে।

Pathan ticket original 55 taka, is it really 55 taka can be seen?
Pathan ticket authentic 55 taka, is it actually 55 taka might be seen?

ভক্তরা যখন পাঠানের মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তখন ছবিটি সম্পর্কে আরও একটি আশ্চর্যজনক প্রকাশ ঘটেছে। একাধিক সূত্রে জানা গেছে, সিনেমাটির টিকিটের দাম বেশ কম দামে বিক্রি হচ্ছে। পাঠানের জন্য অগ্রিম টিকিট বুকিং 55 থেকে 88 টাকায় চলছে বলে জানা গেছে। এই খবরটি অনেকের কাছে ধাক্কার মতো এসেছে, কারণ একটি উচ্চ-প্রোফাইল চলচ্চিত্রের টিকিট এত কম দামে বিক্রি হওয়া অস্বাভাবিক।

হায়দ্রাবাদের দর্শকরা বিশেষভাবে ভাগ্যবান, কারণ তারা পাঠানকে মাত্র 55 টাকায় দেখতে পাবে। হায়দ্রাবাদের দেবী সিনেমা হলে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে, যেখানে এই দামে ছবির তেলেগু সংস্করণের টিকিট বিক্রি হচ্ছে। যাইহোক, এমনকি এই কম দামেও, সিনেমা দর্শকরা এখনও ফিল্মটির 4k লেজার এবং ডাবল ডিজিটাল সাউন্ড উপভোগ করতে পারবেন।

কম দামে পাঠান দেখার সুযোগ অবশ্য হায়দ্রাবাদেই সীমাবদ্ধ নয়। 88 টাকায় দিল্লির করোল রোডের লিবার্টি সিনেমাসেও ছবিটি অফার করা হচ্ছে। এদিকে, মুম্বাইতে, পাঠানের জন্য সর্বনিম্ন টিকিটের মূল্য 180 টাকা এবং কলকাতায় 200 টাকা।

Leave a Comment