পাঠান মুভির ‘লিক’ বাঁচাতে, কি করলেন কিং খান তার ভিডিও প্রকাশ!

To save Pathan movie's 'leak', what did King Khan release his video!

পাঠান, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত বহুল প্রত্যাশিত বলিউড ছবি, 25 জানুয়ারী মুক্তি পেতে চলেছে। ছবিটি বিভিন্ন বিতর্কে ঘেরা হয়েছে, তবে শাহরুখ, দীপিকা এবং জন এর ভক্তরা অধীর আগ্রহে এর মুক্তির জন্য অপেক্ষা করছেন।

To save Pathan movie's 'leak', what did King Khan release his video!
To avoid wasting Pathan film’s ‘leak’, what did King Khan launch his video!

শাহরুখ খান, যিনি কিং খান নামেও পরিচিত, ছবিটি মুক্তির পরেই অনলাইনে ফাঁস হওয়া রোধ করার জন্য সক্রিয় ব্যবস্থা নিচ্ছেন। তিনি তার সোশ্যাল মিডিয়া পৃষ্ঠায় একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন, দর্শকদের জলদস্যুতায় জড়িত না হওয়ার জন্য এবং এর সাথে সম্পর্কিত যে কোনও তথ্য [email protected]এ রিপোর্ট করার জন্য অনুরোধ করেছেন।

শাহরুখ খানের ভক্তরা চার বছরের বিরতির পর রুপালি পর্দায় তাকে দেখতে উচ্ছ্বসিত। পাঠানের মুক্তিকে স্বাগত জানাতে তার ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্স দেশের বাইরে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। ভক্তরাও শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে অন-স্ক্রিন রসায়ন দেখার জন্য উন্মুখ, যারা আগে ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস এবং শুভ নববর্ষের মতো ছবিতে অভিনয় করেছেন।

ভক্তদের উত্তেজনার পাশাপাশি, যশ রাজের একটি উদ্যোগকে ধন্যবাদ, পাঠানের ব্যানারে সারা দেশের বিভিন্ন শহরে বেশ কয়েকটি পরিত্যক্ত সিনেমা আবার চালু হচ্ছে। তবে অনলাইনে ছবিটি ফাঁস হওয়ার আশঙ্কায় ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট সব পেশাজীবী।

পাইরেসি শুধুমাত্র চলচ্চিত্রের নির্মাতা এবং বিনিয়োগকারীদের ক্ষতি করে না, এর ফলে উল্লেখযোগ্য আর্থিক ক্ষতিও হয়। পাঠান যখন এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে, তখন জলদস্যুতার প্রভাব মনে রাখা এবং এটি প্রতিরোধে আমাদের ভূমিকা পালন করা গুরুত্বপূর্ণ।

Leave a Comment