এক দশক পরে ‘করণ অর্জুন রিটার্ন’! পাঠান মুভিতে দেখা যাবে শাহরুখ-সালমানের জুটি

Karan Arjun returns after a decade! Shahrukh-Salman pair will be seen in Pathan movie

শাহরুখ খান অভিনীত বহু প্রতীক্ষিত অ্যাকশন ফিল্ম পাঠান অবশেষে মুক্তি পেয়েছে, এবং ভক্তরা খান এবং সালমান খানের অনস্ক্রিন পুনর্মিলন দেখে রোমাঞ্চিত। ছবির একটি বিশেষ দৃশ্যে, দুই খানকে একসঙ্গে দেখা যায়, তাদের দেশের সুরক্ষায় বন্দুক হাতে। ভক্তরা ইতিমধ্যে এই দৃশ্যটি অনলাইনে ভাইরাল করেছেন, অনেকে এটিকে চলচ্চিত্রের “সেরা দৃশ্য” বলে অভিহিত করেছেন।

Karan Arjun returns after a decade! Shahrukh-Salman pair will be seen in Pathan movie
Karan Arjun returns after a decade! Shahrukh-Salman pair shall be seen in Pathan film

সালমান খান পাঠান ছবিতে গ্র্যান্ড এন্ট্রি করেছিলেন, এক হাতে কফি আর অন্য হাতে পেনকিলার। শাহরুখ যখন খলনায়কদের দ্বারা পরিবেষ্টিত, তখন সালমান খান হঠাৎ করেই ছাদ থেকে উঠে আসেন ভিলেনদের নিজস্ব স্টাইলে মারতে। দর্শকরা ইতিমধ্যেই এই দৃশ্যটিকে পাঠানের সেরা দৃশ্য হিসাবে নাম দিয়েছে এবং এটি ইন্টারনেটে শেয়ার করা হচ্ছে।

যাইহোক, ছবিটির মুক্তিকে ঘিরে উত্তেজনা থাকা সত্ত্বেও, প্রযোজকদের একটি বড় ধাক্কা লেগেছে: মুভিটির HD গুণমান টেলিগ্রাম এবং Filmyzilla এবং Filmy4wap সহ অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। পাঠানের পাইরেটেড সংস্করণ তামিলরকার্স অনলাইন ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে। প্রযোজকদের হাজারো কঠোর আবেদন বা অনুরোধ সত্ত্বেও পাঠানের পাইরেসি বন্ধ করা যায়নি।

আগ্রা, বিহার এবং উত্তর প্রদেশে হলের বাইরে বিক্ষোভের সাথে পাঠানের মুক্তিও কিছু বিতর্কের সম্মুখীন হয়েছে। এই বিক্ষোভে পোস্টার পুড়িয়ে দেওয়া হয়েছিল এবং কালি ঢেলে দেওয়া হয়েছিল, কিন্তু শাহরুখ ভক্তদের উত্তেজনা এই বিতর্কগুলিকে ছাপিয়েছে।

সামগ্রিকভাবে, পাঠান ভক্তদের মধ্যে অনেক গুঞ্জন তৈরি করেছে এবং শাহরুখ এবং সালমান খানকে একসাথে দেখানো দৃশ্যটি ছবিটির অন্যতম হাইলাইট। পাইরেসি সমস্যা সত্ত্বেও, ভক্তরা এখনও ছবিটি দেখতে আগ্রহী, এবং ছবিটির মুক্তিকে ঘিরে বিতর্ক তাদের স্পিকে কমিয়ে দেয়নি

Leave a Comment