‘বেশরাম রং’ গানে বিকিনি শুটের অভিজ্ঞতা শেয়ার করলেন দীপিকা

What happened while shooting 'Beshram Rang' in an ocher bikini! Deepika opened her mouth after so long

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত বহুল প্রত্যাশিত ছবি পাঠান, আগামীকাল ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে৷ চলচ্চিত্রটি মুক্তির আগ পর্যন্ত উল্লেখযোগ্য বিতর্কের সম্মুখীন হয়েছে, প্রাথমিকভাবে “বেশারম রঙ” গান এবং দীপিকা পাড়ুকোনের একটি গেরুয়া রঙের বিকিনি পরা চিত্রিত হওয়ার কারণে। গানটি এবং এর সাথে থাকা মিউজিক ভিডিওটির বিরুদ্ধে হিন্দুদের অনুভূতিতে আঘাত করার অভিযোগ আনা হয়েছে এবং বেশ কয়েকটি রাজ্যে ছবিটি বয়কটের আহ্বান জানানো হয়েছে।

What happened while shooting 'Beshram Rang' in an ocher bikini! Deepika opened her mouth after so long
What occurred whereas capturing ‘Beshram Rang’ in an ocher bikini! Deepika opened her mouth after so lengthy

বিতর্ক সত্ত্বেও, ছবিটির কাস্ট এবং কলাকুশলীরা এখন পর্যন্ত এই বিষয়ে তুলনামূলকভাবে নীরব ছিলেন। যশ রাজ ফিল্মস থেকে সম্প্রতি প্রকাশিত একটি ভিডিও বার্তায়, দীপিকা পাড়ুকোন অবশেষে “বেশরাম রঙ” বিতর্কে তার নীরবতা ভেঙেছেন। ভিডিওতে, অভিনেত্রী গানটির চিত্রায়ন ঘিরে আসল পরিস্থিতি প্রকাশ করেছেন।

দীপিকার মতে, “বেশারাম রঙ” এর শুটিং স্পেনে হয়েছিল, যেখানে অভিনেত্রীকে মিউজিক ভিডিওতে একাধিকবার তার সাঁতারের পোশাক পরিবর্তন করতে দেখা গেছে। যাইহোক, তিনি প্রকাশ করেছিলেন যে শুটিং লোকেশনটি আসলে বেশ ঠান্ডা ছিল, মাঝে মাঝে কনকন বাতাস বইছিল। দীপিকা বলেছিলেন যে শ্যুট চলাকালীন তিনি ঠান্ডায় কাঁপছিলেন এবং গানটি এবং এর মিউজিক ভিডিওটি এমনভাবে উপস্থাপন করা হয়েছিল যেন তারা কঠিন পরিস্থিতি থাকা সত্ত্বেও একটি রৌদ্রোজ্জ্বল গ্রীষ্মের দিনে শ্যুট করা হয়েছিল।

ওচার বিকিনিকে ঘিরে বিতর্ক সত্ত্বেও, ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। যাইহোক, OTT প্ল্যাটফর্মে এটি মুক্তি দেওয়ার আগে চলচ্চিত্র নির্মাতাদের কিছু পরিবর্তন করার নির্দেশ দেওয়া হয়েছিল। পাঠান যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ, এবং চার বছরের বিরতির পর শাহরুখ খানের বড় পর্দায় প্রত্যাবর্তনকে চিহ্নিত করে৷ চলমান বিক্ষোভ এবং বয়কটের আহ্বান সত্ত্বেও ছবিটি ব্লকবাস্টার হিট হবে বলে আশা করা হচ্ছে।

Leave a Comment