সত্যি কি বিয়ে সেরে ফেলল রাহুল-আথিয়া?

Did Rahul-Athiya get married?

বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি এবং ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের বিয়ে খান্ডালার একটি খামারবাড়িতে অনেক ধুমধাম করে উদযাপিত হয়েছিল। দম্পতির বিবাহ সম্পর্কে গুজব ছড়িয়ে থাকা সত্ত্বেও, পরিবারগুলি বিয়ের দিন পর্যন্ত অনুষ্ঠানের বিবরণ গোপন রেখেছিল।

Did Rahul-Athiya get married?
Did Rahul-Athiya get married?

সোমবার সন্ধ্যায়, নবদম্পতির ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতে শুরু করে, দম্পতি তাদের পরিবার এবং বন্ধুদের সাথে ফটো এবং ভিডিওগুলির জন্য পোজ দিচ্ছেন। ভিডিওতে, আথিয়াকে একটি হালকা গোলাপী লেহেঙ্গা এবং কুন্দনের গয়না পরা অবস্থায় দেখা যাচ্ছে, অন্যদিকে রাহুল একটি শেরওয়ানি পরিহিত। দম্পতিকে একে অপরের হাত ধরে এবং একে অপরের প্রতি তাদের ভালবাসা এবং স্নেহ প্রদর্শন করতে দেখা যায়।

আথিয়ার বাবা সুনীল শেঠিও বিয়েতে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানের কভারেজের জন্য মিডিয়াকে ধন্যবাদ জানান। তিনি বলেছিলেন যে বিয়ের পরে এই দম্পতি একটি আনুষ্ঠানিক উপস্থিতি তৈরি করবেন এবং সংবর্ধনাটি একটি দুর্দান্ত অনুষ্ঠান হবে যেখানে মুম্বাইয়ের বিখ্যাত অভিনেতা এবং ক্রীড়া তারকারা উপস্থিত থাকবেন। রিসেপশনের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে ধারণা করা হচ্ছে মুম্বাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগে এটি অনুষ্ঠিত হতে পারে।

আলিয়া ভাট, কারিনা কাপুর, আনুশকা শর্মা, কারিশমা কাপুর, করণ জোহর, কার্তিক আরিয়ান এবং ভিকি কৌশলের মতো সেলিব্রিটিরা নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। আথিয়া তার সুখ এবং কৃতজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য ইনস্টাগ্রামে লিখেছেন, “আমি আপনার আলোতে ভালবাসতে শিখেছি। প্রিয়জনদের সান্নিধ্যে, আজ সেই বাড়িতে প্রেমে পড়েছি, যা আমাদের এত আনন্দ দিয়েছে। একটি হৃদয় ভালবাসা এবং কৃতজ্ঞতায় পূর্ণ। নতুন পথে আপনার আশীর্বাদ হোক।”

ভক্তরা তারকা দম্পতির বিয়ের ছবি এবং ভিডিও দেখে রোমাঞ্চিত হয়েছে এবং তাদের একসাথে তাদের নতুন যাত্রায় শুভকামনা জানিয়েছে। এই দম্পতি চার বছর ধরে একসাথে রয়েছেন, এবং তাদের বিবাহ অনুরাগী এবং মিডিয়া একইভাবে প্রত্যাশিত ছিল। আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের বিবাহ একটি দুর্দান্ত ব্যাপার ছিল যা অনেক ধুমধাম এবং ভালবাসার সাথে উদযাপিত হয়েছিল।

Leave a Comment