মুখ খুললেন কনম্যান সুকেশ, কি বিস্ফোরক মন্তব্য করলেন নোরা ফাতেহির বিরুদ্ধে?

Sukesh Chandrasekhar Nora Fatehi: 'Kadi Kadi Took Money...', Conman Sukesh Makes Explosive Claim About Nora Fatehi

বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহি সুকেশ চন্দ্রশেখরের প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করেছেন, যিনি বর্তমানে 200 কোটি টাকার জালিয়াতির মামলায় অভিযুক্ত। জ্যাকুলিনের জবানবন্দি রেকর্ড করা হয়েছে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে, যেখানে নোরাও উপস্থিত ছিলেন। দুই তারকাই একাধিকবার সুকেশের বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন।

Sukesh Chandrasekhar Nora Fatehi: 'Kadi Kadi Took Money...', Conman Sukesh Makes Explosive Claim About Nora Fatehi
Sukesh Chandrasekhar Nora Fatehi: ‘Kadi Kadi Took Cash…’, Conman Sukesh Makes Explosive Declare About Nora Fatehi

অভিযোগের জবাবে সুকেশ চন্দ্রশেখর মিডিয়ার সাথে কথা বলেন এবং নোরা ফাতেহির বিরুদ্ধে বিস্ফোরক পাল্টা অভিযোগ করেন। তিনি বলেছিলেন যে নোরা তার কাছ থেকে মরক্কোতে একটি বাড়ি কেনার টাকা সহ উল্লেখযোগ্য পরিমাণ অর্থ নিয়েছিল। সুকেশ নোরার দাবিও অস্বীকার করেছেন যে তিনি তাকে একটি বাড়ি এবং গাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, এই বলে যে তিনি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) থেকে পালানোর জন্য পরিস্থিতি পরিচালনা করছেন।

সুকেশ নোরার সাথে কাজ সংক্রান্ত কোনো লেনদেনের কথাও অস্বীকার করেছেন এবং বলেছিলেন যে তিনি তাকে একটি BMW গাড়ি কিনেছিলেন, কারণ তার এটির খুব প্রয়োজন ছিল। তিনি আরও বলেছেন যে নোরা যেহেতু ভারতীয় নয়, তাই তিনি গাড়িটি তার সেরা বন্ধুর স্বামী ববির নামে নিবন্ধিত করতে বলেছিলেন।

পাতিয়ালা হাউস কোর্টে তার জবানবন্দিতে জ্যাকলিন বলেছিলেন যে সুকেশ তার জীবনকে নরকে পরিণত করেছিল। তিনি দাবি করেছিলেন যে সুকেশ তার ঘনিষ্ঠ বন্ধু পিঙ্কির মাধ্যমে তার সাথে দেখা করেছিলেন এবং তার প্রেমিক হওয়ার প্রস্তাব দিয়ে তাকে বিশেষ প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি তাকে বিলাসবহুল জীবনযাপন, বাড়ি এবং গাড়ির প্রস্তাব দিয়েছিলেন যদি তিনি তার প্রস্তাব গ্রহণ করেন। পিঙ্কি আরও জানিয়েছেন যে জ্যাকুলিন সুকেশের প্রস্তাব গ্রহণ করতে প্রস্তুত ছিল, কিন্তু সুকেশ তার পরিবর্তে নোরাকে বেছে নিয়েছিলেন।

এসব ঘটনার আলোকে মামলাটি এখনো চলছে এবং অভিযোগ ও পাল্টা অভিযোগের পেছনের সত্যতা দেখার বাকি আছে। আদালত সুকেশ চন্দ্রশেখরের অপরাধ বা নির্দোষতা নির্ধারণের জন্য উপস্থাপিত সমস্ত প্রমাণ এবং সাক্ষ্য বিবেচনা করবে।

Leave a Comment