একি কাণ্ড! শুভশ্রীর পোস্ট দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ায়

A trunk! After seeing Subhasree's post, his eyes were filled with tears

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি বর্তমানে তার পরবর্তী প্রকল্প নিয়ে ব্যস্ত, যেখানে তিনি প্রযোজকের ভূমিকায় নিচ্ছেন। প্রলয় নামের ছবিটি রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা দ্বারা প্রযোজনা করা হচ্ছে এবং সেটে রাজ ও শুভশ্রীর একমাত্র ছেলে জুনিয়র রাজকে দেখা যাচ্ছে।

A trunk! After seeing Subhasree's post, his eyes were filled with tears
A trunk! After seeing Subhasree’s put up, his eyes had been full of tears

তবে সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন। ছবিটি, যেটিতে তাকে এবং তার বান্ধবীকে মনোকিনি পরা সমুদ্র সৈকতে দেখানো হয়েছে, নেটিজেনদের কাছ থেকে উল্লেখযোগ্য পরিমাণে সমালোচনা পেয়েছে যারা শুভশ্রীকে মোটা বলেছেন এবং মন্তব্য বিভাগে তাকে কটূক্তি করেছেন।

এই প্রথমবার নয় যে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন। গত বছর, রানী এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করার সময় এবং রাজকে চুমু খাওয়ার একটি ছবি শেয়ার করার জন্য তিনি তার ইংরেজি ব্যাকরণের জন্য সমালোচিত হন।

নেতিবাচক মন্তব্য সত্ত্বেও, অনেক ভক্ত ছবিতে শুভশ্রীর সুন্দর চেহারা এবং তার ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনকে সামঞ্জস্য রেখে পরিচালনা করার ক্ষমতার প্রশংসা করেছেন। অভিনেত্রী তার ছেলে যুবানের জন্মের পর কিছু সময়ের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন, কিন্তু তারপর থেকে হোটেল ওয়েব সিরিজ হিন্দুবালা ভাট এবং ডক্টর বকশী চলচ্চিত্রের আসন্ন মুক্তিতে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে ফিরে এসেছেন।

এটা দুর্ভাগ্যজনক যে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় এমন কঠোর সমালোচনা এবং বডি শেমিংয়ের মুখোমুখি হতে হয়েছে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে তাদের চেহারা নির্বিশেষে প্রত্যেকের সাথে সম্মান এবং দয়ার সাথে আচরণ করা উচিত।

Leave a Comment