“হারমান বাওয়েজা সম্পূর্ণরূপে তার সম্পূর্ণ গোপনীয়তা অস্বীকার করছেন না এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে রোম্যান্স প্রকাশ করছেন না! সত্য উদঘাটন করতে এখানে ক্লিক করুন!”

Easy Loan......Hurry Up!

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে অতীতের সম্পর্কের কথা অস্বীকার করেছেন হারমান বাওয়েজা

প্রাক্তন বলিউড অভিনেতা হারমান বাওয়েজা সম্প্রতি একটি সাক্ষাত্কার দিয়েছেন, যেখানে তিনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সাথে অতীতের কোনও সম্পর্ক অস্বীকার করেছেন। যাইহোক, সূত্রগুলি প্রকাশ করে যে তারা প্রকৃতপক্ষে একে অপরকে দেখছিল এবং তাদের সম্পর্কের বিষয়ে বেশ গুরুতর ছিল।

অতীতের সম্পর্ক অস্বীকার করা বলিউড সেলিব্রিটিদের মধ্যে একটি সাধারণ ঘটনা।

প্রিয়াঙ্কা ও হারমানের অতীত সম্পর্ক

হারমান এবং প্রিয়াঙ্কা একটি গুরুতর সম্পর্কে জড়িত ছিল বলে জানা গেছে, যা একটি টক নোটে শেষ হয়েছিল। যাইহোক, হারমান সম্প্রতি দাবি করেছেন যে তাদের লিঙ্কআপ একটি মিডিয়া-চালিত ব্যাপার ছিল।

সূত্রগুলি প্রকাশ করে যে প্রিয়াঙ্কা বন্ধুদের এবং পরিবারের কাছে হারমানের প্রতি তার ভালবাসার কথা বলত এবং তাদের প্রায়শই একসাথে দেখা যায়।

কারিনা কাপুর প্রধান চরিত্রে অভিনয় করতে সম্মত হওয়ার পরে, প্রিয়াঙ্কা এমনকি লাভ স্টোরি 2050-এর শুটিংয়ের সময় হারমানকে জামিন দিয়েছিলেন।

হারমানের অস্বীকৃতি

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, হারমান প্রিয়াঙ্কার সাথে তার অতীতের সম্পর্ক অস্বীকার করেছেন, এটি ট্যাবলয়েড মিডিয়া সাংবাদিকতা বলে দাবি করেছেন। যাইহোক, সূত্র জানায় যে তিনি প্রিয়াঙ্কার বিষয়ে বেশ সিরিয়াস ছিলেন এবং এমনকি তাকে বিয়ে করতে চেয়েছিলেন।

বলিউডের ডিনায়াল সিনড্রোম

হারমানই একমাত্র বলিউড সেলিব্রিটি নন যিনি অতীতের সম্পর্ক অস্বীকার করেছেন। অনেক সুপরিচিত অভিনেতা এবং অভিনেত্রীরা তাদের রোমান্টিক সম্পর্কের বিষয়ে গোপন থাকেন, প্রায়ই সাক্ষাত্কারে জিজ্ঞাসা করা হলে তাদের অস্বীকার করে।

প্রতিটি সম্পর্ক আমাদের বৃদ্ধি প্রক্রিয়ার একটি অংশ, এবং তাদের অস্বীকার করা হল মানুষ হিসাবে আমাদের বিবর্তনের একটি মৌলিক দিককে অস্বীকার করা। সম্ভবত এটি সেলিব্রিটিদের তাদের অতীত সম্পর্কগুলিকে একটি মূল্যবান উত্তরাধিকার হিসাবে গ্রহণ করার এবং তাদের রোমান্টিক জীবন সম্পর্কে আরও খোলামেলা হওয়ার সময়।

উপসংহার

সেলিব্রিটিদের তাদের অতীত রোম্যান্সকে অস্বীকার করা একটি ছোট বিষয় বলে মনে হতে পারে, তবে বৃদ্ধির একটি মৌলিক অংশ অস্বীকার করা ব্যক্তিগত সুস্থতার উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে পারে। যদিও এটি বোধগম্য যে সেলিব্রিটিরা তাদের ব্যক্তিগত জীবনকে মিডিয়ার স্পটলাইটের বাইরে রাখতে চান, বড় হওয়ার অংশ হিসাবে সম্পর্ককে গ্রহণ করা গুরুত্বপূর্ণ।

Leave a Comment