“বাহ, আমাদের কি দরকার ছিল! গুম হ্যায় কিসি কে পেয়ার মে-তে আরেকটি নাটকীয় মোড়- লাইনে সত্যের জীবন! আপনি বিশ্বাস করবেন না এরপর কী হবে!”

Easy Loan......Hurry Up!

26 শে মে 2023-এ ঘুম হ্যায় কিসি কে পেয়ার মে-এর সর্বশেষ লিখিত আপডেটটি একটি মর্মান্তিক মোড় প্রকাশ করে কারণ বিরাট নিখোঁজ হয়ে যায়, তার পরিবারকে উদ্বিগ্ন করে রেখেছিল।

চ্যাভানস বাড়ি ফেরেন

একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে, চাভানরা বাড়িতে ফিরে আসে। মোহিতকে বিরাট তার ঘরে আছে কিনা তা পরীক্ষা করতে বলা হয়, কিন্তু তিনি দেখতে পান যে বিরাটকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। বিরাটের সঙ্গে বেরিয়ে যাওয়া সত্যকে দোষারোপ করেন ভবানী। যাইহোক, অশ্বিনী সত্যকে রক্ষা করেছেন, বলেছেন যে তাকে দোষারোপ করা বিরাটকে খুঁজে পেতে সাহায্য করবে না।

সাঁই সত্যের পরিবারের সাথে হাসপাতালে পৌঁছেছেন

এদিকে, সাই সত্যের পরিবারের সাথে হাসপাতালে পৌঁছায় এবং তাকে গুরুতর অবস্থায় দেখে হতবাক হয়ে যায়। ডাক্তার প্রকাশ করেছেন যে সত্যকে গুরুতর আহত অবস্থায় আনা হয়েছিল এবং তার অবস্থা গুরুতর। তিনি সত্যকে স্ট্রেচারে তুলে নিয়ে যান, অম্বাকে বিধ্বস্ত করে রেখে যান। তিনি সাইকে জিজ্ঞাসা করেন বিরাট কোথায়, এবং আপডেটটি একটি ক্লিফহ্যাঙ্গার দিয়ে শেষ হয়।

নোট করার মূল পয়েন্ট

  • বিরাটের আকস্মিক নিখোঁজ চ্যাবন পরিবারকে চিন্তিত করে তুলেছে।
  • ভবানী বিরাটের অন্তর্ধানের জন্য সত্যকে দায়ী করেন, কিন্তু অশ্বিনী তাকে রক্ষা করেন।
  • সত্যের অবস্থা গুরুতর এবং ডাক্তার তাকে চিকিৎসার জন্য নিয়ে গেছেন।
  • অম্বা বিধ্বস্ত হয়ে জিজ্ঞেস করে বিরাট কোথায় গেছে।
  • আপডেটটি একটি ক্লিফহ্যাঞ্জারের সাথে শেষ হয়, ভক্তরা বিরাটের অবস্থান সম্পর্কে আশ্চর্য হয়ে যায়।

জনপ্রিয় টিভি শোটি তার দর্শকদের তাদের আসনের কিনারায় রেখেছে তার আকর্ষক কাহিনীর সাথে। আসন্ন পর্বগুলিতে প্লটটি কীভাবে উন্মোচিত হয় তা দেখা বাকি। গুম হ্যায় কিসি কে পেয়ার মে-এর আরও আপডেটের জন্য আমাদের সাথেই থাকুন।

Leave a Comment