কোনো সুপারস্টার এত লম্বা বিরতি নেননি

বর্তমান হিন্দি সিনেমার সুপারস্টারদের কেউই তাদের ক্যারিয়ারে এত দীর্ঘ বিরতি নেননি। অক্ষয় কুমার, সালমান খান এবং হৃতিক রোশন নিয়মিত রিলিজ দেখেছেন যদিও আমির খান চার বছরের বিরতি নিয়েছিলেন দিল চাহতা হ্যায় (2001) এবং মঙ্গল পান্ডে: দ্য রাইজিং (2005)।

শাহরুখ খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি শূন্য 2018 সালে। এত দীর্ঘ বিরতি নেওয়া শেষ সুপারস্টার ছিলেন অমিতাভ বচ্চন। পরে খুদা গাওয়াহ মে 1992 সালে, তার পরবর্তী রিলিজ পাঁচ বছর পরে আসে মৃত্যুদাতা (মে 1997)। তার আছে ইনসানিয়াত এর মধ্যে (1994), কিন্তু এটি একটি বিলম্বিত মুক্তি ছিল।

একজন সুপারস্টারের এত দীর্ঘ বিরতি নিতে অনেক কিছু লাগে, কিন্তু বিগ বি সেই পর্বে বেঁচে যান এবং যদিও মৃত্যুদাতা একটি বিপর্যয় ছিল, জিনিসগুলি একটি বড় উপায়ে পরিবর্তিত হয়েছিল মোহাব্বাতেন (2000)।

শাহরুখ খানের জন্য, পাঠান একটি নিশ্চিত success এর মত দেখাচ্ছে। যতদূর ছবিটির উদ্বোধনের বিষয়ে, অ্যাকশন থ্রিলারটি 25 জানুয়ারী বুধবার প্রথম দিনে বড় সংগ্রহ দেখতে সেট করা হয়েছে।

বৃহস্পতিবার প্রজাতন্ত্র দিবসের ছুটির দিন, এবং ভাল অগ্রিম বুকিং নম্বর আসছে, যেখানে ইতিমধ্যেই 500,000 টিরও বেশি টিকিট বিক্রি হয়েছে৷ সেখান থেকে, এটি নিয়মিত সপ্তাহান্তে হবে।

Leave a Comment