“এক্সক্লুসিভ: ‘ভাগ মিলখা ভাগ’-এ ফারহানের প্রতি তার অবিরাম ভালোবাসার জন্য কীভাবে তাকে প্রায় মূল্য দিতে হয়েছে তা নিয়ে দিব্যা দত্ত শিম ছড়িয়ে দিয়েছেন – আপনি বিশ্বাস করবেন না যে তিনি পরবর্তীতে কী করেছিলেন!”

Easy Loan......Hurry Up!

দিব্যা দত্ত ফারহান আখতারের কারণে ভাগ মিলখা ভাগে তার প্রশংসিত ভূমিকা প্রায় প্রত্যাখ্যান করেছিলেন: এখানে কেন

আমাদের মধ্যে অনেকেরই কোনো না কোনো সময়ে সেলিব্রিটি ক্রাশ হয়েছে, কিন্তু অভিনেত্রী দিব্যা দত্তের জন্য, এটি তাকে প্রায় হিট ফিল্ম ভাগ মিলখা ভাগ-এ একটি আইকনিক ভূমিকা প্রত্যাখ্যান করেছে।

উপ-শিরোনাম: কেন দিব্যা ভাগ মিলখা ভাগকে প্রায় না বলেছিল
অনুচ্ছেদ 1: সহ-অভিনেতা ফারহান আখতারের প্রতি ক্রাশের কারণে দিব্যা দত্ত চলচ্চিত্রে ইশরি কৌরের ভূমিকা প্রায় প্রত্যাখ্যান করেছিলেন।

বুলেট পয়েন্ট:

  • দিব্যা প্রথমে নিজেকে ফারহানের বোনের চরিত্রে অভিনয় করতে দেখতে পাননি।
  • ফারহান আখতার একজন অসাধারণ অভিনেতা ছিলেন বলে বিশ্বাস করে, তিনি নিশ্চিত ছিলেন যে তিনি মিলখা সিং-এর চরিত্রে নির্দোষভাবে অভিনয় করতে পারেন।
  • যাইহোক, পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা তাকে ইশরি কৌর চরিত্রে অভিনয় করার জন্য রাজি করাতে সক্ষম হওয়ার পরে, দিব্যার অভিনয় দর্শক এবং সমালোচক উভয়ই একইভাবে প্রশংসা করেছিল।

উপ-শিরোনাম: কিংবদন্তি পরিচালক যশ চোপড়ার সাথে কাজ করার সুযোগ
অনুচ্ছেদ 2: সম্প্রতি, দিব্যা যশ চোপড়ার সাথে কাজ করার অভিজ্ঞতার কথা খুলেছেন, যার সাথে তিনি সবসময় কাজ করতে চেয়েছিলেন।

বুলেট পয়েন্ট:

  • যশ চোপড়া তার বীর জারা চলচ্চিত্রে দিব্যাকে পুনরায় চালু করেন, যেখানে তিনি শাব্বো চরিত্রে অভিনয় করেছিলেন।
  • এই ভূমিকাটি দিব্যার কেরিয়ারকে পুনঃপ্রতিষ্ঠা করতে সাহায্য করেছিল, যার ফলে তিনি অসংখ্য সফল হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন।
  • দিব্যা 1994 সালে ইশক মে জিনা ইশক মে মারনা দিয়ে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন এবং বদলাপুর এবং দিল্লি-6-এর মতো সিনেমায় অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা অর্জন করেন।

উপসংহারে, দিব্যা দত্তের চিত্তাকর্ষক কর্মজীবনের পথচলা তাদের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করে যারা ভারতীয় চলচ্চিত্র শিল্পে কাজ করতে চান। ইন্ডাস্ট্রির অন্যতম কিংবদন্তি পরিচালকের দ্বারা পুনরায় চালু হওয়া পর্যন্ত তার সবচেয়ে আইকনিক ভূমিকাগুলির একটিকে প্রায় প্রত্যাখ্যান করা থেকে, তিনি প্রমাণ করেছেন যে কঠোর পরিশ্রম এবং অধ্যবসায় মহান সাফল্যের দিকে নিয়ে যেতে পারে।

Leave a Comment