ইনস্টাগ্রামে 70 মিলিয়ন ফলোয়ার পেরিয়ে ক্যাটরিনার দীপ্তিময় হাসি বলিউড

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সোমবার ইনস্টাগ্রামে একটি বড় মাইলফলক স্পর্শ করেছেন। ইমেজ, ভিডিও এবং অডিও শেয়ারিং ওয়েবসাইটে তাকে এখন 70 মিলিয়ন ফলোয়ার অনুসরণ করা হয়েছে। এই বড় খবর উদযাপন করতে, তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন। তিনি তার ভক্তদের ক্লিক করার জন্য তার হাত ব্যবহার করেছেন এবং একটি বড় হাসি দিয়েছেন। তিনি তাদের ‘ইনস্টা পরিবার’ বলে ডাকেন। ক্যাটরিনার কৃতিত্বের জন্য অনেক ভক্ত অভিনন্দন বার্তা ফেলেছেন। জোয়া আখতারের মতো ক্যাটরিনার সেলিব্রিটি বন্ধুরাও তার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ছবিতে, ক্যাটরিনা নীল জিন্সের সাথে একটি সাদা টি-টি পরেছেন। তিনি তার বাড়িতে পোজ হিসাবে তার চুল খোলা রাখা. তিনি তার হাত দিয়ে একটি ‘ক্লিকিং এক্সপ্রেশন’ করেছেন এবং একটি আকর্ষণীয় হাসি ফুটিয়েছেন। তার ন্যূনতম মেকআপ ছিল।

ছবিটি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, “এখানে তোমাকে দেখছি (চোখের ইমোজি)….70 মিলিয়ন। তিনি ক্যামেরা এবং হোয়াইট হার্ট ইমোজি যোগ করেছেন। তিনি হ্যাশট্যাগ হিসাবে ‘ইনস্টা পরিবার’ ব্যবহার করেছেন। পরিচালক জোয়া আখতার মন্তব্য করেছেন, “উহু!” সেলিব্রিটি হেয়ার আর্টিস্ট অমিত ঠাকুর হার্ট ইমোজি বাদ দিয়েছেন। ব্লগার কারিশমা রাওয়াত লিখেছেন, “এখানে তোমাকে সুন্দর দেখছি (লাল হার্ট আই ইমোজি সহ হাসিমুখ)।” পরিচালক বিজয় গাঙ্গুলি হৃদয় এবং হাততালির ইমোজি পোস্ট করেছেন।

ক্যাটরিনার বড় কৃতিত্বের প্রতিক্রিয়া জানিয়ে, তার এক ভক্ত মন্তব্য করেছেন, “আপনি যে সাফল্য অর্জন করেছেন তার প্রতিটি বিট প্রাপ্য। এখানে আরও 70 মিলিয়ন।” আরেক ভক্ত লিখেছেন, “তাকে এত অল্পবয়সী দেখায় কিভাবে?” আরও একজন ভক্ত মন্তব্য করেছেন, “অনুগ্রহ করে আরও ছবি পোস্ট করুন, আমরা ইতিমধ্যে আপনাকে অনেক মিস করছি।” একজন ভক্ত লিখেছেন, “ভালোবাসি তোমাকে চিরকাল রাণী। ঈশ্বর আপনার মঙ্গল করুন, বাড়তে থাকুন! সবসময় হাসিখুশি থাকো।” “অভিনন্দন ভালবাসা”, অন্য লিখেছেন. দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর এবং আলিয়া ভাটের মতো কয়েকজনের মধ্যে ক্যাটরিনা রয়েছেন যারা ইনস্টাগ্রামে 70 মিলিয়ন অনুসরণকারীর সংখ্যা অতিক্রম করেছেন।

ক্যাটরিনা 2003 সালে বুম দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। তিনি টাইগার জিন্দা হ্যায়, রাজনীতি, ধুম 3, এক থা টাইগার, আজব প্রেম কি গজব কাহানি, ব্যাং ব্যাং, সূর্যবংশী, নমস্তে লন্ডনের মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

তাকে শেষ দেখা গিয়েছিল ফোন ভূত-এ ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। চলচ্চিত্রটি গুরমিত সিং পরিচালিত এবং রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতারের ব্যানার এক্সেল এন্টারটেইনমেন্টের অধীনে প্রযোজনা করেছিলেন। গত বছরের নভেম্বরে এটি মুক্তি পায়। ক্যাটরিনাকে পরবর্তীতে বিজয় সেতুপতির সাথে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস-এ দেখা যাবে। ছবিটির প্রথম পোস্টার 2022 সালের ডিসেম্বরে উন্মোচন করা হয়েছিল। সালমান খানের সাথে ক্যাটরিনারও টাইগার 3 রয়েছে। চলতি বছরের নভেম্বরে মুক্তি পাবে এটি।

Leave a Comment