“আপনি বিশ্বাসই করবেন না যে এই ‘গরীব লোকের শাহরুখ খান’ যখন ‘বাদশা’র’ আইকনিক চালগুলিকে প্রতিলিপি করার চেষ্টা করেছিলেন এবং ভয়ে তার পা কাঁপতে শুরু করেছিলেন তখন কী ঘটেছিল! বিশ্বাস করতে আপনাকে ভাইরাল ভিডিওটি দেখতে হবে!”

Easy Loan......Hurry Up!

অঙ্কুশ হাজরার সাম্প্রতিক ভিডিও পোস্ট ভাইরাল হয়েছে

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার সাম্প্রতিক ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে, অভিনেতাকে একটি আসন্ন প্রকল্পের জন্য একটি প্রচারমূলক ভিডিও শ্যুটের অংশ হিসাবে শাহরুখ খানের পোশাক পরে দেখা যেতে পারে।

অঙ্কুশ হাজরা: টলিউডের একজন প্রতিভাবান অভিনেতা

টালিউড ইন্ডাস্ট্রিতে অঙ্কুশ হাজরা এক দশকেরও বেশি কেরিয়ারের একটি জনপ্রিয় নাম। তিনি তার ভক্তদের একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এবং একটি টিভি নাচের অনুষ্ঠান “ডান্স বাংলা ডান্স”-এর অংশও হয়েছেন।

তার পেশাগত জীবন ছাড়াও, অঙ্কুশ হাজরা তার ব্যক্তিগত জীবনে দুর্দান্ত কাজ করছেন বলে মনে হচ্ছে। তিনি 13 বছর ধরে অভিনেত্রী ঐন্দ্রিতা রায়ের সাথে সম্পর্কে ছিলেন এবং এই দম্পতি সম্প্রতি একসাথে একটি আর্কটিক অ্যাডভেঞ্চারে গিয়েছিলেন।

সিনেমা বানানোর অদেখা সংগ্রাম

আমরা যখন বড় পর্দায় গ্ল্যামারাস এবং নিখুঁত দৃশ্য দেখি, পর্দার পিছনের দৃশ্যগুলি একেবারে বিপরীত। অঙ্কুশ হাজরার সাম্প্রতিক সাক্ষাত্কারগুলির একটিতে, তিনি অদেখা সংগ্রাম শেয়ার করেছেন যা সিনেমা এবং প্রচারমূলক ভিডিও তৈরিতে যায়। তিনি প্রকাশ করেছেন যে তার সাম্প্রতিক প্রচারমূলক ভিডিওগুলির একটি আইসল্যান্ডে শ্যুট করা হয়েছিল, যা তাপমাত্রার কারণে একটি চরম চ্যালেঞ্জ ছিল। শুটিং এত ঠান্ডা ছিল যে অঙ্কুশ এবং তার বান্ধবীকে গরম রাখতে প্রতি কয়েক মিনিটের বিরতি নিতে হয়েছিল।

অঙ্কুশ হাজরার আর্কটিক অ্যাডভেঞ্চার

সম্প্রতি, অঙ্কুশ এবং ঐন্দ্রিতা একটি আর্কটিক অ্যাডভেঞ্চারে গিয়েছিলেন, যেখানে তারা ঠান্ডাকে সাহস করেছিলেন, হিমবাহে ট্রেক করেছিলেন এবং সুন্দর উত্তরের আলোর অভিজ্ঞতা লাভ করেছিলেন। ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের সাথে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অঙ্কুশ। ভিডিওতে, তাকে তার অনবদ্য নাচের চালগুলি প্রদর্শন করার সময় তার সময় উপভোগ করতে দেখা যায়।

অঙ্কুশ আর ঐন্দ্রিতার সম্পর্ক

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিতা রায়ের সম্পর্ক বিনোদন শিল্পে সবচেয়ে স্থিতিশীল এবং দীর্ঘস্থায়ী সম্পর্কগুলির মধ্যে একটি। দম্পতি 13 বছর ধরে একসাথে রয়েছেন এবং এখনও শক্তিশালী হচ্ছেন। যদিও তারা এখনও বিয়ের কোনো পরিকল্পনা প্রকাশ করেননি, তবে ভক্তরা আশা করছেন শীঘ্রই এই খবরটি শুনতে পাবেন।

অঙ্কুশ হাজরা নিঃসন্দেহে তার ভক্তদের মন জয় করেছেন, শুধুমাত্র তার অভিনয় দক্ষতার মাধ্যমে নয়, ঐন্দ্রিতা রায়ের একজন আশ্চর্যজনক অংশীদার হয়েও। তার ভক্তরা তার আসন্ন প্রকল্পগুলি দেখার জন্য অপেক্ষা করতে পারে না এবং তাকে এবং ঐন্দ্রিতাকে তাদের ভবিষ্যত দুঃসাহসিক কাজের জন্য শুভকামনা জানায়।

Leave a Comment