“আনুশকা শর্মার কান 2023 লুক ফ্যাশন ইন্ডাস্ট্রির মাধ্যমে শোকওয়েভ পাঠায় – উড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত! প্লাস: আইফা থেকে ভিকি কৌশলের বন্য গল্প যা আমাদের সবাইকে নাড়া দিয়েছে!”

Easy Loan......Hurry Up!

কান ফিল্ম ফেস্টিভ্যাল 2023-এ আইভরি পোশাকে স্তব্ধ আনুশকা শর্মা

কান ফিল্ম ফেস্টিভ্যাল 2023-এ, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা একটি অত্যাশ্চর্য হাতির দাঁতের পোশাকে মাথা ঘুরিয়েছেন যা কাঁধে সূক্ষ্ম রাফলযুক্ত বিবরণ দিয়ে সজ্জিত। সুন্দর ensemble ন্যূনতম হলুদ হীরা গয়না সঙ্গে অ্যাক্সেসরাইজড ছিল, যা পুরোপুরি তার মার্জিত চেহারা পরিপূরক. তিনি নরম স্মোকি চোখ, নগ্ন ঠোঁট এবং একটি শিশির-ফিনিশ বেস সহ, উদার হাইলাইটার অ্যাপ্লিকেশনের সাথে একত্রিত যা গ্ল্যামারের ছোঁয়া যুক্ত করে একটি তাজা মেকআপ লুকের জন্য বেছে নিয়েছিল। তার সামগ্রিক চেহারা সম্পূর্ণ করার জন্য, আনুশকা একটি মসৃণ বানে তার চুলের স্টাইল করেছেন, যা তার চেহারার কমনীয়তা যোগ করেছে।

সালমান খানের দেহরক্ষীরা তাকে একপাশে ঠেলে দেওয়ার ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন ভিকি কৌহসাল

অন্য খবরে, বলিউড অভিনেতা ভিকি কৌহসাল সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও সম্পর্কে কথা বলেছেন যাতে দেখা গেছে সালমান খানের দেহরক্ষীরা তাকে আইফা 2023-এ একপাশে ঠেলে দিচ্ছে৷ ঘটনাটি উত্সবে সবুজ গালিচা ইভেন্টের সময় ঘটেছিল, যা অনেক লোককে অবাক করে দিয়েছিল এবং কী হতে পারে তা নিয়ে অনুমান করেছিল৷ এটা নেতৃত্বে.

আইফা রকসের সবুজ গালিচায় একটি সাক্ষাত্কারের সময়, ‘জারা হাতকে জারা বাচকে’ তারকা পুরো কথোপকথনটিকে “অপ্রয়োজনীয় বকবক” হিসাবে উল্লেখ করেছেন এবং জোর দিয়েছিলেন যে তার এবং সালমান খানের মধ্যে একেবারেই কোনও সমস্যা ছিল না। ভিকির বিবৃতি গুজবের অবসান ঘটিয়েছে এবং ঘটনাটি সম্পর্কে বাতাস পরিষ্কার করেছে যা বলিউডের চেনাশোনাগুলিতে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল।

সংক্ষেপে, সমস্ত গ্লিটজ এবং গ্ল্যামার, বিতর্ক এবং গুজবের মধ্যে, বলিউড সেলিব্রিটিরা আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি চিহ্ন তৈরি করে চলেছেন এবং তারা সর্বদা তাদের অনন্য শৈলী এবং কবজ দিয়ে মাথা ঘুরিয়ে দিতে পরিচালনা করে।

Leave a Comment